হোস্টিং এবং এসইও সম্পর্কের মধ্যে গুরুত্ব! – রেজিস্ট্রার ব্লগ

0
হোস্টিং এবং এসইও সম্পর্কের মধ্যে গুরুত্ব!  – রেজিস্ট্রার ব্লগ

সংক্ষিপ্ত নামে এসইও আমরা জানি যে সন্ধান যন্ত্র নিখুতকরন, সন্ধান যন্ত্র নিখুতকরন মানে ইন্টারনেটে আগ্রহী অনেকেই জানেন, ওয়েবসাইটটিকে সার্চ ইঞ্জিনের শীর্ষে নিয়ে যাওয়ার জন্য এসইও অপরিহার্য।

সার্চ ইঞ্জিন; এটি দিনে দিনে নিজেকে বিকাশ করে এবং সবচেয়ে নির্ভরযোগ্য সাইটগুলিকে শীর্ষে নিয়ে যায়। যে সাইটগুলি আমরা আজ খুঁজছি এমন একটি শব্দের জন্য উচ্চ র‍্যাঙ্ক করে আমাদের সমস্ত আত্মবিশ্বাস দেয় এবং সর্বদা প্রথম সাইটগুলিতে ক্লিক করার সম্ভাবনা বেশি থাকে৷

পরিসংখ্যান অনুযায়ী; adwords বিজ্ঞাপনসার্চ ইঞ্জিন র‌্যাঙ্কিংয়ের শীর্ষ 7-এ থাকা সাইটগুলি ইন্টারনেট ব্যবহারকারীদের দ্বারা নির্ভরযোগ্য বলে বিবেচিত হয়। সাইটগুলিকে শীর্ষে নিয়ে যাওয়ার সময় অনুসন্ধান ইঞ্জিনগুলি খুব সতর্ক এবং নির্বাচনী হয় এবং অনেকগুলি মানদণ্ড পরীক্ষা করে৷ সার্চ ইঞ্জিনে উচ্চতর র‍্যাঙ্ক করার জন্য সাইটগুলি যে সমস্ত কাজ করে সেগুলিকে এসইও হিসাবে বিবেচনা করা যেতে পারে।

হোস্টিং এবং এসইও লিঙ্ক কি?

সমস্ত এসইও কাজ গুগল অ্যালগরিদমসেই অনুযায়ী এগিয়ে যেতে হবে। সঠিক এবং দরকারী SEO কাজ করার জন্য Google অ্যালগরিদম এবং আপডেটগুলি সর্বদা অনুসরণ করা উচিত। Google এর অ্যালগরিদমকে আরও কার্যকর করতে ঘন ঘন আপডেট করে। প্রতিটি আপডেটের সাথে, এসইও স্টাডিতে পরিবর্তন করা প্রয়োজন। আপনি যদি একটি ছোট আপডেট মিস করেন, আপনি প্রথম পৃষ্ঠা থেকে 3য় পৃষ্ঠায় ফিরে যেতে পারেন।

আপনার সাইটটিকে শীর্ষে নিয়ে যাওয়ার সময় Google যে সবচেয়ে গুরুত্বপূর্ণ মানদণ্ডের দিকে মনোযোগ দেয় তা হল৷ ওয়েব স্পেস যে হোস্টিং হয়. হোস্টিং হল সেই জায়গা যেখানে ওয়েবসাইটের সমস্ত ফাইল এবং ওয়েবসাইটগুলির সমস্ত সামগ্রী থাকে
সার্ভার এটি উন্নত কম্পিউটারগুলিতে স্টোরেজ এবং নিরবচ্ছিন্ন অ্যাক্সেস সরবরাহ করে। হোস্টিং কেনার সময়, আপনার অবশ্যই আপনার ওয়েবসাইটের সাথে এর সামঞ্জস্যতা বিশ্লেষণ করা উচিত। হোস্টিং প্যাকেজের অন্যতম গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল ডিস্ক স্পেস। আপনি যে হোস্টিং প্যাকেজটি কিনবেন তার ডিস্কের স্থানটি আপনার ওয়েব প্রকল্পের স্থানের প্রস্থের সাথে মেলে। আপনি যদি আপনার ওয়েবসাইটে প্রচুর ভিডিও বা ফটো ব্যবহার করতে যাচ্ছেন তবে আপনার ডিস্কের স্থান বড় হওয়া উচিত। অন্যথায়; অত্যধিক ডেটা, অপর্যাপ্ত ডিস্ক স্থানের কারণে আপনার সাইটটি দেরিতে খুলবে, সাইটের ছবি লোড হবে না এবং আপনার সাইটের দর্শকরা আপনার সাইটে সময় ব্যয় করবে না। ডিজিটাল যুগের বিকাশ এবং সবকিছুতে দ্রুত অ্যাক্সেসের সাথে, ইন্টারনেট ব্যবহারকারীরা ধীরে ধীরে খোলা যে কোনও কিছুর প্রতি অসহিষ্ণু। যখন আমরা ব্যবহারকারীর অভ্যাস পরীক্ষা করি; গতি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ফ্যাক্টর। একটি নন-ফাস্ট সাইট থেকে, ব্যবহারকারী কয়েক সেকেন্ডের মধ্যে চলে যায় এবং একটি ভিন্ন সাইটে চলে যায়। এটি প্রতিরোধ করার জন্য, Google সাইটের জন্য উপযুক্ত হোস্টিং প্যাকেজগুলি বেছে নেওয়ার বিষয়ে যত্নশীল। সংক্ষেপে, আপনি যদি Google দ্বারা উচ্চ র‌্যাঙ্ক করার যোগ্য বলে বিবেচিত হতে চান, তাহলে আপনার ওয়েবসাইট এলাকা অনুযায়ী আপনার হোস্টিং প্যাকেজ বেছে নেওয়া উচিত। ইসিমটেসিল ভিন্ন, আপনার প্রয়োজন অনুসারে হোস্টিং প্যাকেজ অপশন অফার করে।

আপনার দেশে আপনার হোস্টিং পরিষেবা পান!

আপনার ওয়েবসাইট যাতে দ্রুত খুলতে পারে এবং ব্যবহারকারীকে দ্রুত অ্যাক্সেস অফার করতে পারে তার জন্য, আমরা সুপারিশ করি যে আপনি যে দেশে আছেন সেখান থেকে হোস্টিং পরিষেবাটি কিনুন৷ এইভাবে, আপনার সাইট খোলার গতি অনেক বেশি হবে। যেমনটি আমরা আগে উল্লেখ করেছি, সাইট খোলার গতি হল গুগলের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ সমস্যাগুলির মধ্যে একটি এবং এটি আপনাকে এসইও-এর ক্ষেত্রে দুর্দান্ত সুবিধা প্রদান করে।

আপনার ভুলে যাওয়া উচিত নয় যে ইন্টারনেটে এখন প্রচুর সামগ্রী রয়েছে এবং এই বিষয়বস্তুগুলি থেকে ভাল সামগ্রী আলাদা করতে এবং ব্যবহারকারীদের কাছে উপস্থাপন করার জন্য Google-কে নির্দিষ্ট মানদণ্ডের ভিত্তি করতে হবে৷ গুগল অ্যালগরিদমের আপডেট অনুসরণ করে, আপনি গুগলকে খুশি করতে পারেন এবং উচ্চতর স্থান পেতে পারেন।

আমাদের হোস্টিং সেবা আপনি এটি সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন.

Ähnliche Beiträge

Schreibe einen Kommentar