ফেসবুক নিউজলেটার ঘোষণা করেছে, লেখকদের জন্য নতুন নগদীকরণ প্ল্যাটফর্ম – ইসিমটেসিল ব্লগ

4
ফেসবুক নিউজলেটার ঘোষণা করেছে, লেখকদের জন্য নতুন নগদীকরণ প্ল্যাটফর্ম – ইসিমটেসিল ব্লগ

Facebook বুলেটিন ডটকম ঘোষণা করেছে, যা লেখকদের জন্য তাদের পাঠকদের জড়িত এবং নগদীকরণের জন্য তৈরি করা হয়েছে।

সাবস্ক্রিপশনের আয়ের 100% যায় bulletin.com-এর বিষয়বস্তু নির্মাতাদের কাছে, Facebook-এর নতুন পরিষেবা যা লেখকদের তাদের শ্রোতাদের জড়িত করতে, বৃদ্ধি করতে এবং নগদীকরণ করতে সহায়তা করে৷ isittescil হিসাবে, আমরা এই নিবন্ধে Facebook এর ব্লগ বুলেটিন পর্যালোচনা করেছি।

ফেসবুক নিউজলেটার কি?

নিউজলেটারটি লেখকদের জন্য একটি স্বতন্ত্র ওয়েবসাইট চালানো, সাবস্ক্রিপশনের অর্থপ্রদান প্রক্রিয়াকরণ এবং তাদের সদস্যতা এবং পাঠক বেসকে আরও নিযুক্ত ও বৃদ্ধি করার জন্য। ফেসবুকএটিতে এমন একটি টুল রয়েছে যা তারা তাদের সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে পারে।

পরিষেবাটি বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে ম্যালকম গ্ল্যাডওয়েলের মতো নির্বাচিত লেখকদের সাথে চালু হচ্ছে৷

ফেসবুক নিউজলেটার টুলস

এই নতুন সেবা; এতে সামগ্রী তৈরি, নগদীকরণ এবং শ্রোতা বৃদ্ধিকে সমর্থন করে এমন সরঞ্জাম অন্তর্ভুক্ত রয়েছে।

  • সম্প্রচার সরঞ্জাম
  • টেকসই ব্যবসায়িক মডেল
  • আবিষ্কার এবং বিতরণ
  • কমিউনিটি বিল্ডিং বৈশিষ্ট্য
  • প্রকাশনার সরঞ্জাম

Facebook নিউজলেটার একটি CMS প্রদান করে যা প্রকাশকদের জন্য একটি সম্পূর্ণ কাস্টমাইজযোগ্য স্বতন্ত্র ওয়েবসাইট তৈরি করা সহজ করে তোলে।

ফেসবুক সাবস্ক্রিপশন পেমেন্ট সিস্টেম এবং অফারও ঘোষণা করেছে

„সাবস্ক্রিপশন পেমেন্টগুলি Facebook Pay দ্বারা নিরাপদে করা হবে এবং গ্রাহকদের ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড বা দ্বারা প্রক্রিয়া করা হবে পেপ্যাল আপনি আপনার অ্যাকাউন্ট দিয়ে অর্থ প্রদান করতে সক্ষম হবেন।

লেখকরা বিষয়বস্তু, মন্তব্য করার ক্ষমতা এবং গ্রাহক-শুধু Facebook গ্রুপ সহ বেশ কয়েকটি সদস্যতা-ভিত্তিক বৈশিষ্ট্য অফার করতে সক্ষম হবেন।

কমিউনিটি বিল্ডিং বৈশিষ্ট্য

বর্তমানে উপলব্ধ সমস্ত Facebook বৈশিষ্ট্য যেমন গ্রুপ, Facebook লাইভ, এবং লাইভ অডিও রুমগুলি নতুন নগদীকরণ এবং ব্যস্ততার সুযোগের সুবিধা নিতে লেখকদের জন্য উন্মুক্ত।

আরও বৈশিষ্ট্য এবং সরঞ্জামগুলি পরবর্তী বছরে প্রকাশিত হবে৷

“বুলেটিনের মাধ্যমে, আমরা এই নির্মাতাদের সমর্থন করতে চাই এবং আমাদের বিদ্যমান সরঞ্জামগুলিকে এমন কিছুর সাথে একত্রিত করতে চাই যা দুর্দান্ত লেখা এবং অডিও সামগ্রীকে আরও সরাসরি সমর্থন করতে পারে। আমরা লেখকদের কাজকে সম্মান করি এবং এটা স্পষ্ট করতে চাই যে যারা আমাদের সাথে অংশীদার হবে তাদের সম্পূর্ণ সম্পাদকীয় স্বাধীনতা থাকবে।” প্ল্যাটফর্ম প্রতিষ্ঠার উদ্দেশ্য ব্যাখ্যা করেছেন।

নিউজলেটারে একত্রিত করার জন্য অন্যান্য বৈশিষ্ট্য এবং সরঞ্জাম

“এই বছরের মধ্যে, আমরা আরও স্বাধীন লেখক এবং বিশেষজ্ঞদের সমর্থন করার লক্ষ্যে নতুন বিনিয়োগ, পণ্য এবং পরিষেবা চালু করব। আমরা লেখকদের জন্য Facebook এর বাইরে অন্যান্য প্ল্যাটফর্মে তাদের কাজ প্রচার করা এবং অন্যান্য নির্মাতাদের সাথে সহযোগিতা করার জন্য আরও উপায়ে কাজ করছি।“ আগামী দিনে আরও ফিচার পাওয়া যাবে বলেও ঘোষণা করেছে ফেসবুক।

Ähnliche Beiträge

Schreibe einen Kommentar