ফেসবুকের নতুন নাম কি? – রেজিস্ট্রার ব্লগ

4
ফেসবুকের নতুন নাম কি?  – রেজিস্ট্রার ব্লগ

ফেসবুকের নতুন নাম কী হবে? সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে জনপ্রিয়, Facebook কানেক্ট ইভেন্টে তার উদ্ভাবন এবং নতুন নাম উভয়ই ঘোষণা করেছে। তাহলে ফেসবুকের সিইও মার্ক জাকারবার্গ কেন নিজের নাম পরিবর্তন করলেন? এখানে বহুল প্রত্যাশিত খবরের বিস্তারিত…

কানেক্ট ইভেন্টে মেটাভার্স ফেসবুকের সিইও বিশ্ব সম্পর্কে কথা বলছেন যে তারা তৈরি করার পরিকল্পনা করছেন মার্ক জুকারবার্গএকটি বৈজ্ঞানিক কল্পকাহিনী দৃশ্যকল্প সঙ্গে মুখোমুখি দর্শকদের ছেড়ে. মেটাভার্স, যেখানে আমরা চশমার মাধ্যমে সংযোগ করতে পারি, কনসার্টে যেতে পারি এবং কেনাকাটা করতে পারি, বন্ধুদের সাথে দেখা করতে পারি এবং এমনকি সার্ফ করতে পারি; ভবিষ্যতে, এটি আমাদের জীবনের একটি গুরুতর ক্ষেত্র কভার করবে। অন্য কথায়, আজকে আমরা যে চ্যানেলগুলোকে সোশ্যাল মিডিয়া হিসেবে চিনি সেগুলোই হবে ভবিষ্যতের ভার্চুয়াল জগত।

তারা বাস্তবসম্মত অবতার এবং স্পেস ডিজাইনের উপর কাজ করছে বলে উল্লেখ করে, Facebook প্রকৌশলীরা বলেছেন যে তাদের কাছে এখনও 100% বাস্তববাদী বিশ্বের জন্য অনেক সময় আছে, কিন্তু ভিত্তি ইতিমধ্যেই তৈরি করা হয়েছে বলে মনে হচ্ছে।

ফেসবুক: শুধু একটি সামাজিক মিডিয়ার চেয়েও বেশি কিছু

ভার্চুয়াল রিয়েলিটি (ভিআর), অগমেন্টেড রিয়েলিটি (এআর) এবং মিশ্র বাস্তবতা (এমআর) ধারণা আগামী বছরগুলিতে আমাদের জীবনের একটি অংশ বলে মনে হচ্ছে। Ray-Ban-এর সহযোগিতায় বিকশিত ভার্চুয়াল চশমাগুলির জন্য ধন্যবাদ, এটি বাড়ি থেকে কাজ করা কোম্পানিগুলিকে উল্লেখযোগ্যভাবে সাহায্য করে বলে মনে হচ্ছে। এই অংশীদারিত্বের জন্য ধন্যবাদ, Facebook আপনাকে আপনার নিজস্ব কাজের পরিবেশ তৈরি করার অনুমতি দেবে।

আর শুধু একটি সামাজিক যোগাযোগ মাধ্যম কোম্পানি নয়: ফেসবুকের নতুন নাম প্রকাশ করা হয়েছে

ফেসবুকএর নতুন নাম হবে „মেটা“। কোম্পানির ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে কথা বলতে এবং প্রকাশ করে যে তারা আমাদের জন্য অপেক্ষা করছে এমন বিশ্ব সম্পর্কে খুব উত্তেজিত, জুকারবার্গ ঘোষণা করেছিলেন যে তাদের নতুন ফোকাসের সাথে সামঞ্জস্য রেখে কোম্পানির নাম এখন মেটা হবে। নিম্নরূপ তার কথা অব্যাহত রেখে, জুকারবার্গ সংকেত দিয়েছেন যে তিনি আজকের বিশ্বের সাথে তাল মিলিয়ে চলবেন; „আগামী বছরগুলিতে, আমি আশা করি মানুষ আমাদের প্রাথমিকভাবে একটি মেটাভার্স কোম্পানি হিসাবে দেখবে, একটি সামাজিক মিডিয়া কোম্পানি নয়।“

Ähnliche Beiträge

Schreibe einen Kommentar