ডোমেইন নাম – নাম নিবন্ধন ব্লগ

2
ডোমেইন নাম – নাম নিবন্ধন ব্লগ

পিতামাতা হিসাবে, আমরা জানি আপনি আপনার সন্তানের জন্য সর্বোত্তম চান। আমরা যে সময়টিতে বাস করছি সেটি এমন একটি সময় যেখানে ডিজিটাল বিশ্ব দ্রুত বাড়ছে এবং স্মার্ট প্রযুক্তি আমাদের জীবনের প্রতিটি ক্ষেত্রে প্রবেশ করছে। আপনি যখন মাত্র 5 বছর আগের আজকের সাথে তুলনা করেন, তখন আপনি সহজেই দেখতে পাবেন যে প্রযুক্তি কত দ্রুত বিকশিত হয়েছে এবং এটি আমাদের জীবনে কী কী সুবিধা প্রদান করে।

তাহলে প্রযুক্তি কতটা এগিয়েছে এবং নিজস্ব ওয়েবসাইট এই দিন, যেখানে প্রতিষ্ঠা আপনার সন্তানের জন্য একটি ডোমেইন নাম বিনিয়োগ আপনি কি কখনো এটা করার চিন্তা করেছেন?

এখন, সেক্টর নির্বিশেষে, প্রত্যেকেরই ব্যক্তিগত ওয়েবসাইট রয়েছে যেখানে তারা নিজেদের এবং তাদের কাজ সম্পর্কে বলে এবং তাদের কাজ অন্তর্ভুক্ত করে। আপনার সন্তান ভবিষ্যতে একজন ডাক্তার, ইঞ্জিনিয়ার, হেয়ারড্রেসার, মিডিয়া প্লেয়ার বা সম্ভবত একজন স্থপতি হতে পারে। এমনকি তিনি একটি ভিন্ন পেশা পছন্দ করতে পারেন যা বিশ্বের উন্নয়নের সাথে পুনর্গঠন করা হবে। তার পছন্দ যাই হোক না কেন, তার অবশ্যই একটি ব্যক্তিগত ওয়েবসাইট লাগবে।

প্রতিদিন হাজার হাজার মানুষ তাদের ব্যক্তিগত ওয়েবসাইট সেট আপ. ডোমেইন কিনছে. আপনি জানেন যে, আমাদের দেশে নাম এবং উপাধির অনেক মিল রয়েছে। উদাহরণস্বরূপ, যদি আপনার উপাধি Yılmaz হয় এবং আপনি আপনার সন্তানের নাম আলী রাখার সিদ্ধান্ত নেন, তাহলে ভবিষ্যতে আপনার সন্তানের aliyılmaz124.com এর মতো একটি ঠিকানা থাকতে হবে।

আপনার সন্তানের জন্য একটি অস্বাভাবিক নাম চয়ন করুন

আপনার যদি একটি খুব অনন্য উপাধি থাকে, তাহলে আপনার সন্তানের নামের জন্য একটি ডোমেন নাম পেতে চেষ্টা করতে আপনার সমস্যা নাও হতে পারে। যাইহোক, যদি আপনার শেষ নাম খুব সাধারণ হয়, আমরা দৃঢ়ভাবে সুপারিশ করি যে আপনি আপনার সন্তানের জন্য একটি বিরল এবং আসল নাম বেছে নিন। আপনার নির্বাচিত নাম এবং উপাধি İsimtescil.net আপনি ওয়েবসাইটে অনুসন্ধান করে ডোমেইন নাম আগে নেওয়া হয়েছে কিনা তা পরীক্ষা করতে পারেন।

মনে রাখবেন যে একটি ডোমেন নামের মালিকানা হল আপনার অনলাইন পরিচয় তৈরির প্রথম ধাপ। আজকের ক্রমবর্ধমান ব্যক্তিগত ওয়েবসাইটে, আপনি এখন আপনার ভবিষ্যতের সন্তানের ডিজিটাল খ্যাতিতে বিনিয়োগ করতে পারেন।

আপনার সন্তানের গোপনীয়তার কোন ক্ষতি হবে না

শিশুদের পক্ষে ডোমেইন নাম পাওয়ার ক্ষেত্রে সবচেয়ে বড় উদ্বেগের একটি হল যে কেউ শিশু-সম্পর্কিত তথ্যে অ্যাক্সেস পাবে। যাইহোক, আপনার সন্তানের পক্ষে একটি ডোমেইন নাম পাওয়ার অর্থ এই নয় যে আপনার সন্তানের তথ্যে সীমাহীন অ্যাক্সেস থাকবে।

একটি ডোমেইন নাম পাওয়া এবং একটি সাইট তৈরি করা একই জিনিস নয়। আপনি আপনার কেনা ডোমেইন নামটি বছরের পর বছর ধরে রাখতে পারেন এবং যখনই আপনি চান একটি সাইট সেট আপ করতে পারেন। তাই আপনাকে আপনার সন্তানের গোপনীয়তা নিয়ে চিন্তা করতে হবে না। আপনি যদি না চান তবে ডোমেইন নাম পাওয়ার পর আপনি কিছুই করতে পারবেন না। শুধু আপনার ডোমেন নিবন্ধন করুন এবং এটি পুনর্নবীকরণ করতে ভুলবেন না। আপনি বার্ষিক বা দীর্ঘ মেয়াদী অর্থপ্রদান করতে পারেন। আপনি অর্থপ্রদানের সময়ের জন্য একটি অনুস্মারক অর্ডারও দিতে পারেন। এইভাবে, যখন আপনার o ডোমেন নামের অর্থপ্রদানের সময় ঘনিয়ে আসছে তখন আমরা আপনার ই-মেইল এবং যোগাযোগ নম্বরের মাধ্যমে আপনার সাথে যোগাযোগ করে অর্থপ্রদান করার জন্য আপনাকে স্মরণ করিয়ে দিতে পারি।

একটি সাশ্রয়ী মূল্যের এবং মূল্যবান বিনিয়োগ

ডোমেইন নেম ইনভেস্টমেন্ট খুব কম দামে করা হয়। বার্ষিক অর্থপ্রদানের সময়কাল অবশ্যই আপনার বাজেটের ক্ষতি করে না। এটি আপনার মাসিক বিলের চেয়েও বেশি সুবিধাজনক।

আপনার সন্তান যখন বড় হবে, তখন সে আপনার কাছে কৃতজ্ঞ থাকবে তার জন্য একটি ছোট কিন্তু ফলপ্রসূ বিনিয়োগ করার জন্য।

আপনি যদি এখনও আপনার সন্তানের জন্য একটি ডোমেইন নাম না কিনে থাকেন, isimtescil.net আমরা সুপারিশ করছি যে আপনি ওয়েবসাইটে আপনার সন্তানের নাম সম্পর্কে অনুসন্ধান করুন এবং যদি ডোমেন নামটি খালি থাকে তবে আপনি এই সুযোগটি মিস না করে এটি কিনতে পারেন।

Ähnliche Beiträge

Schreibe einen Kommentar