ডিজার প্রত্যাশিত বৈশিষ্ট্যে এসেছে – নাম নিবন্ধন ব্লগ

3
ডিজার প্রত্যাশিত বৈশিষ্ট্যে এসেছে – নাম নিবন্ধন ব্লগ

Deezer, সবচেয়ে পছন্দের মিউজিক অ্যাপ নিজেকে উন্নত করতে থাকে। ডিজার ব্যবহারকারীরা এখন ফেসবুকের গল্পে তাদের পছন্দের গান শেয়ার করতে পারবেন। তাহলে তারা এই শেয়ারগুলো কিভাবে করবে? এখানে প্রশ্নের উত্তর।

বিশ্বব্যাপী সঙ্গীত অ্যাপ্লিকেশন Deezer-এ, ব্যবহারকারীরা এখন টেক্সট, ফিল্টার, ইমোজি এবং স্টিকার যোগ করে এবং ফেসবুকের গল্পগুলিতে পোস্ট করার মাধ্যমে তাদের শোনা গানগুলিকে ব্যক্তিগতকৃত করতে সক্ষম হবে।

বিশেষ করে তাদের ফোনে Deezer-এ নতুন ডিজার এবং Facebook অ্যাপ ইনস্টল থাকা সমস্ত ব্যবহারকারীরা যতগুলি শিল্পী, অ্যালবাম, প্লেলিস্ট এবং এমনকি পডকাস্টগুলি তাদের ইচ্ছামত শেয়ার করতে সক্ষম হবেন৷

আমি কীভাবে আমার ফেসবুকের গল্প ডিজারে শেয়ার করব?

এছাড়াও Deezer এর প্রদত্ত গ্রাহক ফেসবুক গল্পআপনি „গল্প“ এর উপরের বাম কোণে ডিজার লোগোতে ক্লিক করে ‚গল্প‘-এ ভাগ করা একটি সম্পূর্ণ অংশ অবিলম্বে অ্যাক্সেস করতে সক্ষম হবেন; তারা তাদের ফেভারিট এবং আর্কাইভ এ যোগ করতে সক্ষম হবে. বিনামূল্যে ব্যবহারকারীরা গানের একটি 30-সেকেন্ডের নমুনা শুনবে এবং গানটি যে শিল্পীর মধ্যে রয়েছে বা তার দ্বারা রয়েছে তার একটি শাফেল তালিকা খোলার বিকল্প রয়েছে৷ Facebook ব্যবহারকারীরা যারা এখনও Deezer চেষ্টা করেননি তাদের অ্যাপটি ডাউনলোড করার জন্য অনুরোধ করা হবে যাতে তারা সহজেই একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারে।

মিউজিক শেয়ার করা আমাদের নতুন ট্র্যাক আবিষ্কার করতে এবং আমাদের বন্ধুদের সাথে সংযোগ করতে সাহায্য করার জন্য একটি বড় ভূমিকা পালন করে বলে উল্লেখ করে৷ ডিজারএর প্রধান পণ্য ও প্রযুক্তি কর্মকর্তা ম্যাথিউ গরভান এক বিবৃতিতে বলেছেন; Facebook স্টোরিজের সাথে আমাদের একীকরণ ডিজার ব্যবহারকারীদের তাদের প্রিয় শিল্পী বা গানের মাধ্যমে তাদের মনের কথা শেয়ার করতে দেয়।

Deezer এর Facebook গল্প বৈশিষ্ট্য Deezer এবং ফেসবুক আজকের হিসাবে সারা বিশ্বে একটি অ্যাকাউন্ট সহ যে কেউ এটি ব্যবহার করতে পারে।

Ähnliche Beiträge

Schreibe einen Kommentar