কীভাবে আপনার হোস্টিং প্যাকেজ ওয়েবসাইট র‌্যাঙ্কিংকে প্রভাবিত করে? – রেজিস্ট্রার ব্লগ

0
কীভাবে আপনার হোস্টিং প্যাকেজ ওয়েবসাইট র‌্যাঙ্কিংকে প্রভাবিত করে?  – রেজিস্ট্রার ব্লগ

গুগল, বিং এবং অন্যান্য সার্চ ইঞ্জিনের অ্যালগরিদমগুলি অনুসন্ধানের ফলাফলে ওয়েব পৃষ্ঠাগুলি কোথায় স্থান পাবে তা গণনা করার সময় অনেকগুলি বিষয় বিবেচনা করে। কিছু মানদণ্ড তারা সরাসরি ব্যবহার করে হোস্টিং
আপনার প্যাকেজ নির্বাচন দেখে। এগুলি কী এবং কীভাবে এগুলি আপনার র‌্যাঙ্কিংকে প্রভাবিত করে তা জানলে, কীভাবে আপনার সাইটের র‌্যাঙ্ক উচ্চতর হবে? এটি আপনাকে আপনার প্রশ্নের উত্তর দিতে সাহায্য করতে পারে। এখানে, হোস্টিং ওয়েবসাইট
র‌্যাঙ্কিংকে প্রভাবিত করে এমন কিছু প্রধান উপায় আমরা দেখব।

ওয়েবসাইটের গতি

একটি সাইটের দ্রুত নতুন পৃষ্ঠাগুলি লোড করার ক্ষমতা সার্চ ইঞ্জিনগুলির জন্য একটি ক্রমবর্ধমান গুরুত্বপূর্ণ র‌্যাঙ্কিংয়ের মানদণ্ড হয়ে উঠেছে। এর প্রাথমিক কারণ হল মোবাইল সার্চ বৃদ্ধি। গত কয়েক বছরে, আমরা স্মার্টফোনের মালিকদের সংখ্যায় অবিশ্বাস্য বৃদ্ধি দেখেছি।

স্মার্টফোন মালিকদের বৃদ্ধিও মোবাইল ইন্টারনেট সার্ফিংয়ে উল্লেখযোগ্য বৃদ্ধির দিকে পরিচালিত করেছে। যুক্তরাজ্যের সমীক্ষায়, এটি উপসংহারে এসেছে যে একটি ফোনে অনলাইন থাকা কম্পিউটারের তুলনায় দ্বিগুণ। বোধগম্যভাবে, সার্চ ইঞ্জিনগুলি স্বীকার করেছে যে তাদের ব্যবহারকারীদের সর্বোত্তম পরিষেবা দেওয়ার জন্য তাদের মোবাইল ব্রাউজিংয়ে আরও বেশি ফোকাস করতে হবে৷

সার্চ ইঞ্জিন তারা ওয়েবসাইট মালিকদের উপর একটি পার্থক্য তৈরি করার জন্য চাপ দেয়, কারণ তাদের সংযোগ পরিকাঠামোতে সামান্য প্রভাব রয়েছে। তাদের অবস্থান হল: আপনি যদি উচ্চতর স্থান পেতে যাচ্ছেন, ওয়েব সাইটআপনার ওয়েব ব্রাউজারকে শুধুমাত্র হোম ইন্টারনেটের সাথে সংযুক্ত কম্পিউটারে নয়, পাবলিক সংযোগ ব্যবহার করে মোবাইল ফোনেও দ্রুত লোড করতে হবে।

নিরাপত্তা এবং নির্ভরযোগ্যতা

কল নির্ভরযোগ্য ইঞ্জিন তাদের ব্যবহারকারীদের সর্বোত্তম সেবা প্রদান করবে। ওয়েব সাইটতাদের সাথে লিঙ্ক করা ফলাফলগুলি দেখা তাদের নিজস্ব স্বার্থে। শেষ জিনিসটি তারা চায় অফলাইন এমন একটি সাইটে পরিচিতি পাঠাতে। অতএব, তারা ঘনিষ্ঠভাবে ওয়েবসাইট আপটাইম নিরীক্ষণ করে এবং এটি একটি র্যাঙ্কিং ফ্যাক্টর হিসাবে ব্যবহার করে।

একটি ওয়েবসাইট সুরক্ষিত কিনা তা নির্দেশ করতে স্ক্যানাররা এখন একটি সবুজ প্যাডলক ব্যবহার করে, কারণ পাঠকদের সন্দেহ হবে না। আবার, ঠিক যেমন তারা কোনও ব্যবহারকারীকে ধীরগতির বা অফলাইন ওয়েবসাইটে পাঠাতে চাইবে না, বা তারা তাদের একটি অনিরাপদ সাইটে পাঠাতে চাইবে না। আপনার ওয়েবসাইট যত বেশি নিরাপদ, আপনার র‍্যাঙ্ক তত বেশি হবে।

হোস্টিং প্রদানকারীআপনার সাইট আপনার ওয়েবসাইটকে সুরক্ষিত রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে এবং এটি বিভিন্ন উপায়ে তা করতে পারে। ক SSL সার্টিফিকেটলেনদেনের সময় আপনার গ্রাহকদের আর্থিক তথ্য এনক্রিপ্ট করে আপনাকে নিরাপদে অনলাইনে লেনদেন করতে দেয়; ফায়ারওয়াল, অনুপ্রবেশ প্রতিরোধ এবং ইমেল ফিল্টারিং হ্যাকিং, ম্যালওয়্যার এবং ফিশিং প্রতিরোধ করে; এবং দূরবর্তী ব্যাকআপগুলি নিশ্চিত করে যে আপনার সাইট এবং ডেটা হারিয়ে গেলে সেগুলি দ্রুত পুনরুদ্ধার করা যেতে পারে। এই সমস্ত নিরাপত্তা শর্তাবলী আপনার চয়ন করা হোস্টিং প্রদানকারী দ্বারা অফার করা আবশ্যক।

উপসংহার

সাইটের গতি, নির্ভরযোগ্যতা এবং নিরাপত্তা সার্চ ইঞ্জিন দ্বারা ব্যবহৃত তিনটি প্রধান র‌্যাঙ্কিং ফ্যাক্টর। হোস্টিং প্যাকেজ এবং
হোস্টিং প্রদানকারী আপনার পছন্দটি এই তিনটি ক্ষেত্রে আপনার ওয়েবসাইট কীভাবে পারফর্ম করে তার উপর একটি উল্লেখযোগ্য প্রভাব ফেলতে পারে এবং তাই এটিকে সার্চ ইঞ্জিন ফলাফলে উচ্চতর স্থান পেতে সহায়তা করে।

আপনার হোস্টিং প্যাকেজ আপনি যদি নিরাপদ, উচ্চ-কর্মক্ষমতা এবং নির্ভরযোগ্য হোস্টিং প্রদানের জন্য আপগ্রেড বা একটি ট্র্যাক রেকর্ড হোস্টে যেতে চান, তাহলে আমাদের ব্যাপক হোস্টিং সমাধান দেখতে ক্লিক করুন isimtescil.net’i তুমি পরিদর্শন করতে পার.

Ähnliche Beiträge

Schreibe einen Kommentar