ইনস্টাগ্রাম কোম্পানির অ্যাকাউন্ট কীভাবে পরিচালনা করবেন? – রেজিস্ট্রার ব্লগ

10
ইনস্টাগ্রাম কোম্পানির অ্যাকাউন্ট কীভাবে পরিচালনা করবেন?  – রেজিস্ট্রার ব্লগ

আপনার ব্র্যান্ডের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট কীভাবে পরিচালনা করবেন? ইনস্টাগ্রাম, যা সর্বাধিক ব্যবহৃত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম, এখন আপনি দুর্দান্ত সামগ্রী এবং ভিজ্যুয়াল ছাড়াও আপনার গ্রাহক এবং অনুসরণকারীদের সাথে কীভাবে সংযোগ স্থাপন করেন তা দেখে। সুতরাং, আপনি কি সত্যিই আপনার গ্রাহকদের সাথে সংযোগ করতে পারেন? আপনি কি আপনার ব্র্যান্ডের পণ্য সঠিকভাবে বাজারজাত করতে পারেন? আপনি আপনার Instagram অ্যাকাউন্ট সঠিকভাবে পরিচালনা করতে পারেন? আমাদের নিবন্ধে আপনি যে সমস্ত বিষয়গুলি নিয়ে ভাবছেন তা এখানে রয়েছে….

আমরা যখন সোশ্যাল মিডিয়া নিয়ে কথা বলি, আমরা কি আমাদের পণ্যের সঠিক বাজারজাত করতে পারি? আমরা কি আমাদের প্রতিযোগীদের সামনে ঘোষণা দিতে পারি? কারণ প্রকৃতির দ্বারা, সোশ্যাল মিডিয়া গতি পছন্দ করে। আপনার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিতে পাঠানো বার্তা, মন্তব্য এবং অনুরোধগুলির সাথে সাথে সাড়া দেওয়া আপনার অনুসরণকারীদের এবং গ্রাহকদের উপর ইতিবাচক প্রভাব ফেলে৷ গবেষণায় বলা হয়েছে, একটি প্রশ্নের সামনে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের অপেক্ষার সময় গড়ে ২ ঘণ্টা বলা হয়েছে। যদি 2 ঘন্টা শেষে প্রয়োজনীয় উত্তর দেওয়া না হয়, প্রশ্ন জিজ্ঞাসাকারী ব্যক্তি সেই ব্র্যান্ডের প্রতি তার আগ্রহ হারিয়ে ফেলেন কারণ তিনি যে সংলাপ প্রতিষ্ঠা করতে চান তা শুরু করতে পারেন না। প্রশিক্ষক এবং ডিজিটাল যোগাযোগ পেশাদার গামজে নুরলুওলু এই বিষয় সম্পর্কে তথ্য দিয়েছেন, “প্রত্যেক ব্র্যান্ডের পক্ষে একটি দল প্রতিষ্ঠা করা সম্ভব নয় যা তাদের Instagram অ্যাকাউন্ট 24/7 নিরীক্ষণ করবে। উপরন্তু, নিয়ন্ত্রিত উপায়ে এই সংযম করা সবসময় সম্ভব হয় না, বিশেষ করে উচ্চ অনুগামীদের অ্যাকাউন্টে; উপেক্ষা করা মন্তব্য এবং বার্তা কখনও কখনও সংকট সৃষ্টি করে। আমরা অতীতে অনেকবার দেখেছি যে একটি উপেক্ষা করা অভিযোগও বড় সংকট তৈরি করে। প্রচারের সময়কালও বিবেচনা করুন। জিনিসগুলি একটু এলোমেলো হয়ে যায়। তারপরে, যদি ইনস্টাগ্রাম যোগাযোগের মূল বিষয় হল আগত মন্তব্য, ট্যাগ, বার্তাগুলিকে নিয়মিতভাবে অনুসরণ করা এবং অনুসরণকারীদের সাথে কথোপকথনে নিযুক্ত করা, আমরা কীভাবে এটি করব? এই মুহুর্তে, আমাদের কাছে এখন আনুষ্ঠানিকভাবে Instagram দ্বারা অনুমোদিত একজন সহকারী আছে; ইন্সটাচ্যাম্প!” তিনি ইনস্টাগ্রাম এবং নতুন বিশ্বের বন্ডিং মডেল সম্পর্কে বিবৃতি দেন।

InstaChamp, MobileMonkey কোম্পানি দ্বারা বাস্তবায়িত বিশ্বের প্রথম অফিসিয়াল মেসেজিং অটোমেশন টুল, স্কেল ইন্টারঅ্যাকশন এবং স্বয়ংক্রিয় গ্রাহক সহায়তা তৈরি করতে সহায়তা করে। এটি অনুসরণকারীদের থেকে সমস্ত বার্তা, মন্তব্য এবং ট্যাগিং ট্র্যাক করে কীওয়ার্ড-ভিত্তিক বার্তাগুলি স্বয়ংক্রিয়ভাবে পাঠানোর অনুমতি দেয়।

যদিও ইনস্টাগ্রাম আজ অবধি তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন সম্পর্কে খুব সংবেদনশীল ছিল, এটি অ্যালগরিদমে স্প্যাম বা শাস্তিমূলক অ্যাকাউন্ট হিসাবে অনেক অ্যাপ্লিকেশন ব্লক করেছে। InstaChamp সিস্টেমটি ছিল প্রথম অ্যাপ যা Instagram থেকে অনুমোদন পেয়েছে এবং আজকে Instagram ব্যবসায়িক অ্যাকাউন্টগুলিতে নিরাপদে ব্যবহার করা যেতে পারে।

অ্যাকাউন্টে ইন্সটাচ্যাম্পের 5টি সুবিধা

1. 24 ঘন্টা পৌঁছানো যায়

এটা কি 24 ঘন্টা পাওয়া সম্ভব? না কিন্তু আসলে হ্যাঁ. অবশ্যই, কাজের সময়ের বাইরে বা রাতে মন্তব্য এবং বার্তা অনুসরণ করা কঠিন। যাইহোক, InstaChamp-এর অটোমেশন মেসেজ সিস্টেমের সাহায্যে, আপনি যেকোন সময় আপনার অনুসারীদের সাথে যোগাযোগ রাখতে পারেন এবং তাদের একটি ব্র্যান্ড ইমেজ দিতে পারেন যা তার ভোক্তা/অনুসারীদের কথা শোনে। বিশেষ করে কীওয়ার্ড-টার্গেটেড অটোমেশন বিকল্পের সাহায্যে, আপনি নির্দিষ্ট কীওয়ার্ডে সরাসরি আপনার বার্তা পাঠাতে পারেন। „দাম?“ আপনার বার্তা সকালের জন্য অপেক্ষা করতে হবে না. আপনার সম্ভাব্য গ্রাহকের বার্তার উত্তর দেওয়া হবে এবং আপনি ঘুমানোর সময় হয়তো তিনি তার কেনাকাটা শেষ করবেন।

2. মিথস্ক্রিয়াকে উৎসাহিত করা

অনুগামীদের সাথে দ্রুত যোগাযোগ অবিলম্বে অ্যাকাউন্ট এবং অনুসরণকারীদের মধ্যে বন্ধন শক্তিশালী করে। যে ব্যবহারকারীরা দ্রুত উত্তর পেতে পারেন; তারা এখন তাদের নতুন প্রশ্ন এবং সমস্যার সাথে যোগাযোগ করার সম্ভাবনা বেশি। মিথস্ক্রিয়া যা একটি সংলাপে পরিণত হয়; যোগাযোগ অব্যাহত.

3. গল্পের উল্লেখের স্বতঃ-উত্তর দিয়ে বিষয়বস্তুর পৌঁছানো বৃদ্ধি করে

Instagram গল্পগুলি ব্র্যান্ড সচেতনতা এবং অনুসরণকারীদের ব্যস্ততার জন্য সেরা স্থান হিসাবে স্থান পেয়েছে। তারপরে আমরা বলতে পারি যে গল্পগুলি আমাদের কাছে গুরুত্বপূর্ণ। এখন যখন আপনার অ্যাকাউন্ট একটি গল্পে উল্লেখ করা হয়, আপনি সেই ব্যবহারকারীকে আপনার ইচ্ছামত বার্তা পাঠাতে পারেন। ব্যবহারকারীরা যারা আপনার গল্পের উত্তর পান; যেহেতু তারা আপনাকে আপনার অ্যাকাউন্ট সম্পর্কে আরও শেয়ার করতে উত্সাহিত করবে, এটি আপনাকে বিভিন্ন অ্যাকাউন্ট থেকে ট্র্যাফিক পেতে এবং আপনার অ্যাকাউন্টের নাগাল বাড়াতে অনুমতি দেবে।

4. আপনার ওয়েবসাইটে সরাসরি ট্রাফিক প্রদান করে

„প্রোফাইলে লিঙ্কে ক্লিক করুন।“ এই বক্তৃতা এখন অনেক পুরনো। ইন্সটাচ্যাম্প; এটি ইনস্টাগ্রামে আপনার ট্র্যাফিককে ওয়েব ট্রাফিকে রূপান্তর করে, আপনাকে আপনার বিক্রয় চ্যানেলগুলিকে সরাসরি পরিচালনা করতে দেয়। বিক্রয় এবং রূপান্তর বাড়ানোর জন্য, আপনি একটি স্বয়ংক্রিয় বার্তার মাধ্যমে আপনার অনুসরণকারীদের কাছ থেকে বার্তা বা মন্তব্যের উত্তর দিতে পারেন এবং তাদের আপনার ওয়েবসাইট বা যেকোনো চ্যানেলে পাঠাতে পারেন।

5. আপনার সম্ভাব্য গ্রাহকদের সাথে আপনার বিক্রয় বৃদ্ধি করে

আপনার অনুগামীদের, যাদের আপনি লক্ষ্যযুক্ত কীওয়ার্ড দিয়ে ক্যাপচার করেছেন এবং লিঙ্কগুলি পাঠিয়েছেন, তাদের সম্ভাব্য গ্রাহকে পরিণত করা আপনার উপর নির্ভর করে। আপনাকে এখানে যা করতে হবে তা হল InstaChamp-এর সাথে একটি কল-টু-অ্যাকশন মেসেজিং অটোমেশন সেট আপ করা। আপনি একটি কথোপকথন প্রবাহের আকারে তৈরি এবং নির্দিষ্ট মিনিটের ব্যবধানে পাঠানো স্বয়ংক্রিয় বার্তাগুলির মাধ্যমে অনুস্মারক তৈরি করতে এবং বিক্রয়কে উত্সাহিত করতে পারেন৷ আপনি ট্রিগার বার্তা পাঠাতে পারেন, যেমন আপনার অনুসরণকারীদের মনে করিয়ে দেওয়া যে আপনি একটি লিঙ্ক পাঠিয়েছেন, কিছুক্ষণ পরে এবং মনে করিয়ে দেওয়া যে তাদের পণ্য তাদের জন্য অপেক্ষা করছে।

সঠিক বার্তা, সঠিক ব্যক্তির কাছে, সঠিক সময়ে। যদিও এটি খুব জটিল বলে মনে হয়েছিল, আজ আমরা এটি একটি অটোমেশনের মাধ্যমে সম্পাদনা করতে পারি। দিনের শেষে, এটি শুধুমাত্র ব্র্যান্ড দলগুলির জন্য বিষয়বস্তুর উপর ফোকাস করার জন্য থাকে। যদিও 2022 এর জন্য খুব কম সময় বাকি আছে এবং ভোক্তাদের প্রবণতায় চ্যাটবটগুলি বিশিষ্ট, আমি আপনাকে সময় নষ্ট না করে এবং নতুন বছরের প্রচারাভিযান শুরু না করে আপনার Instagram ব্যবসায়িক অ্যাকাউন্টগুলিতে InstaChamp সক্রিয় করা শুরু করার পরামর্শ দিচ্ছি।

Ähnliche Beiträge

Schreibe einen Kommentar