আপনি কি করোনাভাইরাস অনুযায়ী আপনার ওয়েবসাইট সংগঠিত করেছেন? – রেজিস্ট্রার ব্লগ

0
আপনি কি করোনাভাইরাস অনুযায়ী আপনার ওয়েবসাইট সংগঠিত করেছেন?  – রেজিস্ট্রার ব্লগ

আপনি কি করোনাভাইরাস অনুযায়ী আপনার ওয়েবসাইট সংগঠিত করেছেন? করোনাভাইরাসের কারণে, সবাই বাড়ি থেকে তাদের ব্যবসা চালাতে শুরু করেছে, এবং এই পরিস্থিতি কতদিন থাকবে তা কেউ বলতে পারে না। আমরা সবাই অনলাইনে কেনাকাটা করি, আমরা অন্যান্য কোম্পানির সাথে মিটিং করি, সংক্ষেপে, আমরা প্রযুক্তির সাথে আমাদের জীবনের একটি বড় অংশ বাঁচতে শুরু করি। এই পরিস্থিতি কিছু লোকের সুযোগ খোঁজার মাধ্যমে প্রতারণা এবং অত্যধিক মূল্য অনুশীলনের মতো ঝুঁকি নিয়ে আসে। আপনার ব্যবসার প্রতিপত্তি এবং নির্ভরযোগ্যতা নিশ্চিত করার জন্য, আপনাকে আপনার ওয়েবসাইটে কিছু পরিবর্তন করতে হতে পারে। যদি একটি জিনিস থাকে যা একটি ব্যবসা হিসাবে আপনার জন্য অগ্রাধিকার হওয়া উচিত, তা হল আপনার ব্র্যান্ডের জন্য ভোক্তাদের বিশ্বাস। আপনার ওয়েবসাইট করোনাভাইরাস‚ অনুযায়ী আপনার ব্যবস্থা এই প্রক্রিয়ায় আপনার ব্যবসায় অবদান রাখতে পারে।

  1. আপনার কর্মচারী এবং আপনার কোম্পানি প্রচার করুন

লোকেদের আপনার উপর আস্থা রাখতে আপনি যা করতে পারেন তার মধ্যে একটি সেরা জিনিস হল তাদের আপনাকে ব্যক্তিগতভাবে জানতে দেওয়া। আপনি যদি চান যে লোকেরা আপনাকে বিশ্বাস করুক, আপনি এটি সহজেই করতে পারেন। নিজেকে এবং প্রতিষ্ঠানআপনি আপনার ওয়েবসাইটে কোম্পানির অন্যান্য কর্মচারীদের ছবি এবং জীবনী যোগ করতে পারেন। আপনার গল্প বলা একটি ব্র্যান্ড তৈরির একটি গুরুত্বপূর্ণ অংশ। এটি আপনার শ্রোতারা আপনাকে কীভাবে দেখে তা আকার দেয় এবং তাদের পণ্যগুলির বাইরে তাকানোর এবং আপনি কোথা থেকে আসছেন তা বোঝার অনুমতি দেয়৷

  • আপনার ফোন নম্বর এবং ঠিকানা যোগ করুন

আপনি উপলব্ধ যে মানুষ জানতে দিন. এটি করার সর্বোত্তম উপায় হল আপনার ফোন নম্বর এবং ঠিকানা থাকা আপনার ওয়েবসাইটএটা নিশ্চিত করতে হয়. এটি আপনাকে স্থানীয় অনুসন্ধানের ফলাফলে অগ্রসর হতে সাহায্য করবে এবং আপনি যে একটি বৈধ ব্যবসার আত্মবিশ্বাস তৈরি করবেন৷

  • পেশাদার অর্জন, সার্টিফিকেশন এবং পুরস্কার হাইলাইট করুন।

আপনার কোম্পানি যদি কোনো পেশাদার অ্যাসোসিয়েশন, চেম্বার অফ কমার্স বা অনুরূপ দ্বারা স্বীকৃত হয়ে থাকে, তাহলে আপনার গ্রাহকরা যে প্রশংসা দেখতে পাচ্ছেন তা গর্বের সাথে দেখান। আপনার ওয়েবসাইটে আপনার অর্জনগুলি প্রদর্শন করা আপনার গ্রাহকদের আশ্বস্ত করবে। শংসাপত্র এবং পুরষ্কারগুলি প্রত্যেকের ঘটনাস্থলে দেখার জন্য ফ্রেম তৈরি এবং সংরক্ষণ করা যেতে পারে।

  • আপনার গ্রাহকদের মতামত শেয়ার করুন.

প্রশংসাপত্র এবং পর্যালোচনা আপনার প্রতিষ্ঠানে গ্রাহকের আস্থা তৈরি করতে সাহায্য করতে পারে। গ্রাহকরা আপনার সংস্থাকে আরও সহজে বিশ্বাস করতে পারেন যখন তারা কাউকে বা এমন কিছু দেখেন যার সাথে তারা সম্পর্কিত। কাস্টমার ফিডব্যাক দিয়ে গ্রাহকের আস্থা বাড়ানোর কিছু সৃজনশীল উপায় আছে। আপনি আপনার সাইটে গ্রাহকদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া যোগ করতে পারেন। উদাহরণ স্বরূপ, ওয়েব সাইটলিখিত রেফারেন্স ছাড়াও, আপনি আপনার পোস্টে ভিডিও রেফারেন্স যোগ করতে পারেন।

বিপণন এবং বিজ্ঞাপনের মাধ্যমে গ্রাহকের আস্থা বাড়ানোর চাবিকাঠি হল সৎ এবং সরল হওয়া। প্রয়োজনীয় বিপণন প্রচারাভিযান তৈরি করুন যা আপনার পণ্য এবং পরিষেবাগুলিকে সহজভাবে এবং সহজভাবে হাইলাইট করে। আপনার গ্রাহকদের আস্থা বৃদ্ধি পাবে যখন তারা একটি বিজ্ঞাপন এবং পণ্য সম্পর্কে সঠিক তথ্য এবং পর্যালোচনাগুলি দেখবে যখন তারা দোকানে প্রবেশ করবে।

  • আপনার কর্মচারী এবং গ্রাহকদের সম্পর্ক

গ্রাহকের বিশ্বাস মূলত কর্মীদের সাথে মিথস্ক্রিয়া উপর নির্ভর করে। গ্রাহকদের সাথে ব্যক্তিগত এবং একের পর এক সম্পর্ক গড়ে তুলতে কর্মীদের উৎসাহিত করুন। উপরন্তু, কর্মীদের অনুকরণীয় হতে হবে. আপনার কর্মীরা ফোন কল, রিটার্ন বা পণ্যের স্টক সম্পর্কে যা বলে তা তাদের করতে হবে। আপনি অন্যদের সাথে যোগাযোগ করে আপনার অন্যান্য গ্রাহকদের বিশ্বাস অর্জন করতে পারেন।

  • আপনার লক্ষ্য শ্রোতা জানুন

বাজার গবেষণা এত দিন আগে একটি কৌশল হিসাবে দেখা হয়েছিল। কিন্তু এটি এমন একটি যুগে আগের চেয়ে অনেক বেশি গুরুত্বপূর্ণ যেখানে ভোক্তারা এক-আকার-ফিট-সমস্ত পদ্ধতির পরিবর্তে একটি ব্যক্তিগতকৃত অভিজ্ঞতা চান। আপনার গ্রাহকদের চাহিদা, সাধারণ সমস্যা এবং ব্যথার বিষয়গুলির উপর বিস্তৃত গবেষণা করা আপনাকে তাদের সাথে তৈরি করা সমাধান এবং বার্তাগুলিকে খুব ব্যক্তিগত ভিত্তিতে তৈরি করতে সহায়তা করবে। আপনি যদি তাদের চাহিদাগুলি গভীরভাবে বুঝতে পারেন এবং এমন একটি পরিষেবা প্রদান করতে পারেন যা কেবল তাদের সমস্যাগুলিই সমাধান করে না কিন্তু মূল্য যোগ করে তবে আপনার গ্রাহকরা আপনাকে বিশ্বাস করার সম্ভাবনা বেশি।

অনুরূপ পোস্ট

Schreibe einen Kommentar