অনলাইন শপিং – ইমটেসিল ব্লগ

0
অনলাইন শপিং – ইমটেসিল ব্লগ

সারা বিশ্বে জীবনকে স্থবির করে তুলেছে করোনাভাইরাসএর ফলে রোগ থেকে নিজেকে রক্ষা করার জন্য আমাদের অভ্যাস থেকে কিছুক্ষণ বিরতি নেওয়া হয়। বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনাভাইরাস একটি মহামারী রোগ বলার পর সারা বিশ্বে বিভিন্ন ব্যবস্থা নেওয়া হয়েছে। কর্মক্ষেত্রগুলি যেগুলি দূর থেকে কাজ করা শুরু করে এবং যে সমস্ত শিক্ষার্থীরা বাড়িতে অধ্যয়ন শুরু করেছিল, আমাদের বেশিরভাগের মনে স্বাস্থ্যবিধি সম্পর্কে প্রশ্ন তৈরি হতে শুরু করে। এই সময়কালে যখন আমরা বেশিরভাগ বাড়িতে থাকি, তখন আমাদের মুদি কেনাকাটার জন্য বাইরের সাথে যোগাযোগ করতে হয়। প্রতিদিন না হলেও প্রতি দুই বা তিন দিন অন্তর আমাদের প্রয়োজনে অনেক মানুষের সাথে একই পরিবেশে থাকতে হয়।

আপনার জীবন এত সীমাবদ্ধ সম্পর্কে কি?
করোনা ভাইরাস থেকে নিজেকে রক্ষা করতে আপনি কি করতে পারেন https://www.isimtescil.net/ আমরা আপনার স্বাস্থ্যের যত্ন নিই এবং আমরা আমাদের নিবন্ধে আপনার জন্য এই প্রশ্নের উত্তর দেব।

  1. আপনার অনলাইন শপিং বিকল্প আপনার অগ্রাধিকার করুন

সারা বিশ্বে দেখা যাওয়া করোনাভাইরাস থেকে রক্ষা পেতে সবচেয়ে বড় সতর্কতা হবে ঘরে থাকা। আপনি যখন বাইরে যান, আপনার চারপাশের সাথে আপনার যোগাযোগের কারণে আপনার নিজের এবং আপনার প্রিয়জনদের এই রোগটি বহন করার সম্ভাবনা খুব বেশি। বিশেষ করে আপনার মুদি কেনাকাটা করতে বাইরে যাওয়া আপনার জন্য বিপজ্জনক হতে পারে। শপিং কার্ট স্পর্শ করা, বাজারে গ্রাহক, আপনার পণ্য কেনার সময় ক্যাশিয়ারের সাথে যোগাযোগ, এই সমস্ত পরিস্থিতি আপনাকে এবং আপনার প্রিয়জনকে ঝুঁকিতে ফেলতে পারে। এই কারণে, আপনার বাড়িতে থাকার সময় অনলাইনে আপনার প্রয়োজনের অর্ডার দেওয়া আপনার জন্য একটি ভাল বিকল্প হবে।

ই-কমার্সসাম্প্রতিক বছরগুলিতে, এটি এমন একটি সিস্টেমে পরিণত হয়েছে যা সবাই ব্যবহার করে এবং ভাইরাসের আগে, আমরা অল্প সময়ের মধ্যে ইন্টারনেটের মাধ্যমে আমাদের বেশিরভাগ চাহিদার অর্ডার দিয়েছিলাম। ই-কমার্স, আমাদের দোকানে, ইন্টারনেটে যে পণ্যগুলি খুঁজে পাই সেই একই পণ্যগুলি খুঁজে পাওয়ার একটি দুর্দান্ত সুযোগ দেয়৷

বর্তমান পরিস্থিতির কারণে, আপনি বাজার এবং দোকানের অনলাইন অর্ডারিং বিকল্প ব্যবহার করে বাইরের সাথে যোগাযোগ না করেই আপনার চাহিদা মেটাতে পারেন। এইভাবে, আপনি আপনার প্রিয়জনকে এবং নিজেকে ঝুঁকির মধ্যে রাখবেন না।

  • আপনার পেমেন্ট বিকল্প নির্ধারণ করুন

অনলাইনে কেনাকাটা আপনি এটি করার সিদ্ধান্ত নিয়েছেন, তবে আপনি পরবর্তী পদক্ষেপগুলি সম্পর্কে উদ্বিগ্ন হতে পারেন। আপনি যে পণ্যগুলি কিনেছেন তার যদি করোনাভাইরাস থাকে তবে কী করবেন তা ভাবা খুব স্বাভাবিক, তবে এই পরিস্থিতির জন্য অনেক গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেওয়া হয়েছে। ই-কমার্স হল অনেক পেমেন্ট অপশন সহ একটি সিস্টেম। করোনাভাইরাসসংক্রমণের সম্ভাবনার কারণে, ব্যাঙ্ক সহ সবাই খুব বেশি নগদ ব্যবহার করার পরামর্শ দেয় না। মহামারী চলাকালীন নগদ একটি খুব স্বাস্থ্যকর বিকল্প নাও হতে পারে।

আপনি সাইটের নিরাপদ অর্থপ্রদান বিকল্প ব্যবহার করে আপনার অর্থপ্রদান করতে পারেন। এইভাবে, আপনি নিজেকে এবং আপনার বাড়িতে বসবাসকারী অন্যান্য লোকেদের বিপদে ফেলবেন না। অনলাইনে কেনাকাটা করার সময় দরজায় টাকা না দেওয়ার বিষয়ে সতর্ক থাকুন। আরেকটি বিকল্প হল দরজায় আপনার কার্ডের যোগাযোগহীন বৈশিষ্ট্যটি ব্যবহার করা।

আমাদের দেশে ক্রমবর্ধমান করোনভাইরাস মামলার পরে, ব্যাঙ্কগুলি তাদের গ্রাহকদের কথা বিবেচনা করে কন্ট্যাক্টলেস কার্ড পেমেন্ট লেনদেনের সীমা 50 TL থেকে 250 TL এ পরিবর্তন করেছে। গ্রাহকরা তাদের সীমার কথা চিন্তা না করে সেকেন্ডের মধ্যে কেনাকাটা করতে সক্ষম হবেন। এইভাবে, আপনি pos ডিভাইস স্পর্শ না করে, নিজেকে ঝুঁকি ছাড়াই অর্থ প্রদানের সুযোগ পাবেন।

আপনি যদি আপনার নিজের ব্যবসার মালিক হন তবে আপনি আপনার বিক্রয়কে ই-কমার্সে পরিণত করতে পারেন। İsimtescil.net
আমরা আপনাকে সমস্ত পদক্ষেপে পরামর্শ দিতে পেরে খুশি হব। প্রথম জিনিস আপনি কি করা উচিত ডোমেইন

এবং হোস্টিং

গ্রহণ!

আমরা আশা করি যে আমরা এই কঠিন প্রক্রিয়া থেকে ন্যূনতম ক্ষতি এবং নতুন ডিজিটাল রূপান্তরের মাধ্যমে বেরিয়ে আসতে পারব। সুস্থ থাকুন এবং প্রযুক্তির সাথে!

অনুরূপ পোস্ট

Schreibe einen Kommentar